Site icon Chartered Journal

পূবালী ব্যাংকে রেমিট্যান্স পাঠালে ৫% বোনাস

Bonus on Pubali Bank Remittance

প্রবাসী বাংলাদেশীদের পাঠানো রেমিট্যান্স দেশের অর্থনীতির জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধির জন্য বাংলাদেশ ব্যাংক ২.৫% রেমিট্যান্স ইনসেনটিভ বোনাস ঘোষণা করেছে। সেই সাথে বিভিন্ন ব্যাংকও রেমিট্যান্স গ্রহণের জন্য বাংলাদেশ ব্যাংকের রেমিট্যান্স ইনসেনটিভের পাশাপাশি অতিরিক্ত রেমিট্যান্স ইনসেনটিভ বোনাস ও আকর্ষণীয় প্রণোদনা অফার করে থাকে। পূবালী ব্যাংক পিএলসিও এর ব্যতিক্রম নয়।

পূবালী ব্যাংকের রেমিট্যান্স প্রণোদনা

সম্প্রতি পূবালী ব্যাংক একটি আকর্ষণীয় রেমিট্যান্স প্রণোদনা ঘোষণা করেছে। এই প্রণোদনার অধীনে, ব্যাংকের যেকোনো শাখা থেকে পিন নম্বরের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করলে গ্রাহকরা সরকার নির্ধারিত ২.৫% প্রণোদনার সাথে সাথে আরও ২.৫% পূবালী ব্যাংক প্রণোদনা পাবেন। অর্থাৎ, মোট ৫% প্রণোদনা। অর্থ্যাৎ, পূবালী ব্যাংকে সরাসরি রেমিট্যান্স পাঠালে রেমিট্যান্সকৃত অর্থের সাথে ব্যাংক আরও অতিরিক্ত ৫% রেমিট্যান্স বোনাস দিবে। এছাড়াও ব্যাংকের পক্ষ থেকে আরও আকর্ষনীয় পুরস্কারের ঘোষণা আছে।

রেমিট্যান্স প্রণোদনা পাওয়ার পদ্ধতি

এই প্রণোদনা পেতে গ্রাহকদের নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

আমাদের শেষকথা

পূবালী ব্যাংকের এই রেমিট্যান্স প্রণোদনা প্রবাসী বাংলাদেশীদের জন্য একটি সুবর্ণ সুযোগ। এই প্রণোদনার মাধ্যমে তারা তাদের পরিবারের কাছে অর্থ পাঠানোর ক্ষেত্রে অতিরিক্ত সুবিধা পাবেন। পূবালী ব্যাংকের রেমিট্যান্স সেবার বিস্তারিত তথ্যের জন্য ব্যাংকের যেকোনো শাখায় যোগাযোগ করা যেতে পারে। প্রবাসী বাংলাদেশীদের জন্য রেমিট্যান্স পাঠানোর ক্ষেত্রে বিভিন্ন ব্যাংকের বিভিন্ন প্রণোদনা অফার থাকে। তাই রেমিট্যান্স পাঠানোর আগে বিভিন্ন ব্যাংকের প্রণোদনাগুলি তুলনা করে দেখা উচিত।

আরও জানুন

Exit mobile version