Site icon Chartered Journal

বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭টাকা প্রতি হাজারে

bkash remittance cash out 7 per thousand

বিদেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা এবার আরও সহজে ও নিরাপদে, দিনরাত ২৪ ঘণ্টা প্রিয়জনের বিকাশ একাউন্টে টাকা পাঠাতে পারবেন আনলিমিটেড!

অনেকের অভিযোগ ছিলো যে, বিকাশের ক্যাশ আউট চার্জ অনেক বেশি। প্রবাসীর কষ্টের টাকা প্রিয়জনের বিকাশে পাঠালে, সেই টাকা তুলতে বা ক্যাশ আউট করতে অনেকবেশি টাকা খরচ হয়ে যায়। তাই বিকাশ এই বিষয় নিয়ে কাজ করেছে এবং অবশেষে রেমিটেন্স থেকে প্রাপ্ত টাকার ক্যাশ আউট চার্জ কিছুটা কমাতে সক্ষম হয়েছে। প্রিয়জন বিকাশ অ্যাপ ব্যবহার করে অথবা *২৪৭# ডায়াল করে যেকোনো ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক এবং Q-Cash এটিএম বুথ থেকে তা ক্যাশ আউট করতে পারবেন হাজারে মাত্র ৭ টাকা চার্জে!

কীভাবে এটিএম থেকে রেমিটেন্স ক্যাশ আউট

সকল এটিএম বুফ থেকে ক্যাশ আউটে ৭ টাকা প্রতি হাজারে পাওয়া যাবে না। তাই আসুন আগে জেনে নেই, কোন কোন ব্যাংকের এটিএম বুথ ব্যবহারে এই সুবিধা পাওয়া যাবে।

যেভাবে এটিএম থেকে ক্যাশ আউট করা যায়

এটিএম থেকে ক্যাশ আউট করার জন্য আপনার বিকাশ একাউন্টের জন্য একটি সিকিউরিটি কোড প্রয়োজন হবে। সিকিউরিটি কোডের জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন-

এবার এটিএম বুথ ক্যাশ আউট করতে নিচের ধাপগুলো অনুসরণ করুন:-

শেষকথা

বিকাশের রেমিটেন্স এর ক্যাশ আউট চার্জ কমানো অবশ্যই প্রবাসীদের জন্য সুখবর! বর্তমানে রেমিটেন্স আহরণে বিকাশ দারুন ভূমিকা পালন করছে। নতুন এই সুবিধা দেশে রেমিটেন্স আহরণ আরও বেগমান করবে। আর প্রবাসীরাও এখন সহজে ও কম খরচে তাদের প্রিয়জনদের কাছে টাকা পাঠাতে পারবেন।

কীভাবে বিদেশ থেকে টাকা পাঠাবেন জানতে আমাদের পূর্বে প্রকাশিত নিচের লেখাটা পড়তে পারেন।

বিদেশ থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম

Exit mobile version